• বিকাল ৪:০৩ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকি, বাবুল ওমরকে কারন দর্শানোর নোর্টিস ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু
মোশারফ হোসেনের মৃত্যুতে যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র শোক

মোশারফ হোসেনের মৃত্যুতে যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র শোক

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মোশারফ হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু।

আজ বৃহস্পতিবার রাতে এক শোক বার্তায় তিনি এ শোক প্রকাশ করে বলেন, জনাব মোশারফ ভাই আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা ও আমাদের অভিভাবক। তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের নেতৃত্ব দিয়েছেন। তিনি উপজেলা পরিষদের দুই দুইবার ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান এবং ন্যায় বিচারক হিসেবে পুরো এলাকায় পরিচিত। তার মৃত্যুতে আমরা আমাদের একজন বর্ষিয়ান নেতা ও অভিভাবককে হারালাম। যিনি আমাদের সামনে থেকে রাজপথে আন্দোলন সংগ্রাম করেছেন। তার মৃত্যুতে যে শুন্যতা সৃষ্টি হলো তা পুরন করার নয়। আমি ও আমার উপজেলা আহবায়ক কমিটি ও যুবলীগের পক্ষ থেকে ওনার রুহের মাগফেরাত কামনা করছি আল্লাহ যেন ওনাকে জীবনের সকল গুনাহ মাফ করে দিয়ে জান্নাত নসিব করেন।

উল্লেখ্য, আজ রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution